আজ মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে প্রথম স্ত্রীর পথ ধরে ২য় স্ত্রীর ও আত্মহত্যা

 আড়াইহাজার প্রতিনিধি:-আড়াইহাজারে মিরাজ বেগম (৩২) নামের এক অন্তসত্তা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধূ উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের মারুয়াদী গ্রামের জুয়েলের স্ত্রী।আড়াইহাজার থানার  উপপরিদর্শক (এস আই) মোস্তাফিজুর রহমান জানান, জুয়েলের দ্বিতীয় স্ত্রী মিরাজ বেগম এর আগে বগুড়ার এক যুবকের সাথে তার বিয়ে হয়েছিল।  তাদের আগের স্ত্রীর ঘরে ৭ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। অপর দিকে জুয়েল পাশা-পাশি বসবাস করার কারণে মিরাজ বেগমের সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। জুয়েল মিরাজের  প্রেমে পড়ে  প্রথম স্ত্রীকে মারধর করেন।

পরে ক্ষোভে প্রথম স্ত্রীও আত্মহত্যা করে। সব শেষে জুয়েল ও মিরাজ বেগম এবছরের ফ্রেব্রুয়ারিতে বিবাহ করে। বর্তমানে মিরাজ বেগম ৩ মাসের অন্তসত্তা। বেশ কিছু দিন ধরে তাদের স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হচ্ছিল। এই নিয়ে শনিবার দুপুরে মিরাজ বেগম ঘরের আড়ার সাথে গলায় ফাসঁ দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে থানা পুলিশ ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। মিরাজ বেগম একই ইউনিয়নের মারুয়াদী দেওয়ান পাড়া গ্রামের সোহরাব মিয়ার মেয়ে এবং জুয়েল মারুয়াদী গ্রামের তোতা মিয়ার ছেলে। তবে তার প্রথম স্ত্রীর নাম জানা যায়নি। জুয়েলের বিরুদ্ধে মাদক বিক্রির অভিযোগ করেছে স্থানীয়রা।

আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের আগে বলা যাচ্ছে না । ময়না তদন্তের পর পরিষ্কার হবে। তবে পুরো ঘটনাটি রহস্যজনক বলে তিনি জানান।

 

স্পন্সরেড আর্টিকেলঃ